Most Popular

Friday

পিটিসি দিয়েও প্রচুর টাকাউপার্জন সম্ভব। বিসস্ত PTC


Trusted Paid to Click Sites to Earn Money Online .


পিটিসি শব্দটা শুনলে কেমন জানি একটা অবিশ্বাস চলে আসে মনে। এইট সম্পূর্ন স্বাভাবিক,আমার ও আসত। এখন ও আসে, তাহলে কেন আমি পিটিসি লিখছি ? কারন, আমি গত কয়েক বছর ধরে এই পিটিসি সাইট গুলোর পিছনে প্রচুর পরিশ্রম এবং সময় ব্যয় করেছি। বিভিন্ন সাইটে কাজ করে,বিভিন্ন ওয়েব সাইট, ই-বুক ইত্যাদি ঘাটাঘাটি করে আমি যেই ফলাফল এ দাড়াতে পেরেছি তা আপনাদের সাথে শেয়ার করছি।

পিটিসি দিয়েও টাকা আয় করা সম্ভব। মোটামুটি ভাল মানেরই আয় সম্ভব। কিন্তু পরিশ্রম না করে কখনই নয়।

আমার দেখা ভালো কিছু  পিটিসি সাইট এবং পিটিসি তে ভাল আয় করার কিছু টিপস: 



     style="display:inline-block;width:728px;height:90px"
     data-ad-client="ca-pub-5547337642108082"
     data-ad-slot="1011840258">



প্রথমেই আপনাদের কে ট্রাস্টেড পিটিসি সাইট চিনতে হবে। যারা অনেক দিন ধরে অনলাইন এ ব্যবসা করছে। মনে রাখবেন শুধু ট্রাস্টেড পিটিসি সাইট গুলোই আপনাকে সঠিক সময়ে পেমেন্ট করবে। অন্য সকল সাইট গুলো ধোঁকবাজি।

একসাথে তিন চারটি সাইটে কাজ শুরু করতে হবে। আর প্রতিদিনের অ্যাড প্রতিদিন ভিজিট করতে হবে। প্রথমেই নিজের উপার্জিত ডলারের দিকে তাকালে হবে না। কারন আপনি একা কাজ করে কখনোই ডলার আয় বাড়াতে পারবেন না।
পিটিসি তে রেফারাল'ই হচ্ছে মূল শক্তি। তাই আপনাকে আপনার কাজের প্রচার করতে হবে। তবে মনে রাখবেন আপনার রেফারাল বাড়ানোর জন্য মিথ্যা প্রচার প্রচারনা চালালে আপনারই ক্ষতি। মানুষ এখন অত বোকা নয় যে, আপনি প্রমান ছাড়া কিছু বলবেন আর সবাই তা বিশ্বাস করে নেবে।
আজকাল সরাসরি রেফারাল পাওয়া খুবই দুস্কর, তাই প্রথম উপার্জিত ডলার উইথড্র না করে রেফারাল রেন্ট( ভারা ) করতে হবে। প্রতিটি সাইটেই রেফারাল রেন্ট করার সুবিধা থাকে। যেখানে আপনি .২ ডলার দিয়েই রেফারাল রেন্ট করতে পারবেন এক মাসের জন্য।
রেন্ট কৃত সকল রেফারাল যে আপনার খুব উপকারে আসবে তা গ্যারান্টি সহকারে বলা যায় না। তাই যে সকল রেফারাল প্রতিদিন ক্লিক করবে তাঁদের অটোপে এনাবল করে দিন। কাজ শুরু করলে ব্যাপার টা নিজেই বুঝতে পারবেন। সব সাইট ই রেফারাল এর প্রতিটি ক্লিক এর স্ট্যাটিস্টিক্স আপনাকে প্রদান করবে।সর্বোপরি কখনই ধৈর্য হারাবেন না। মনে রাখুন, যে কোন কিছুতে সাফল্য কখনোই একবারে আসে না।

কোন সাইটেই ইন্সট্যান্ট পেমেন্ট বলতে কিছু নাই। সব সাইট ই ৩ থেকে ৪ সপ্তাহ সময় নিবে পেমেন্ট করার জন্য। আপনারা ইচ্ছা করলে নিজের ডলার ইনভেস্ট করে অ্যাকাউন্ট আপগ্রেড করতে পারেন। ট্রাস্টেড পিটিসি সাইটে অ্যাকাউন্ট আপগ্রেড করা ঝুঁকিপূর্ণ নয়। আর তাছাড়া, বেশি পরিমান উপার্জনের জন্য অ্যাকাউন্ট আপগ্রেড করা জরুরি। একবার কোন সাইটে কাজ শুরু করলে তা ছাড়া উচিত না।
আমি আপনাদের সুবিধার জন্য কিছু ট্রাস্টেড সাইটের লিঙ্ক  নিচে দিয়ে দিলাম। এই সাইট গুলোতে আমাদের টিম নিয়মিত কাজ করে মাসে প্রায় ১৫-২০,০০০ টাকা আয় করছে।


 

https://www.clixsense.com
https://trafficmonsoon.com/
https://www.neobux.com/
http://buxp.org/



 প্রাথমিক অবস্থায় আপনি এই সাইটে কাজ গুলো তে করতে থাকুন। সময়ের সাথে আমরা নতুন সাইট এর আপডেট আপনাদের দেব। কিভাবে কাজ করবেন সেটা আপনি সাইটের লিঙ্ক গুলোতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করলেই বুঝতে পারবেন। তারপর ও যদি কারও বুঝতে সমস্যা হয় কমেন্টে প্রশ্ন করুন অথবা মেইল করুন eemiblog@gmail.com এই ঠিকানায়। আপনি আরও দেখতে পারেন....

* মনে রাখবেন আপনি যে পিটিসি সাইটেই কাজ করুন না কেন প্রতিদিন করুন ২ - ১ কাজ করার পর টাকার অংক দেখে হতাশ হয়ে কাজ ছেড়ে দিলে কখোনোই সাফল্য পাবেন না ২ থেকে ৩ মাস নিয়মিত কাজ করুন পাশা পাশি রেফারেল বাড়াতে চেষ্টা করুন । এবার দেখুন আপনার আয় কিকরে বাড়তে থাকে । আর ইন্টারনেটের জগৎে এমন কনো সাইট নেই যারা বিনা পরিশ্রমে আপনাকে $১০-২০ দিয়ে দেবে আর কঠিন পরিশ্রম করে যখন টাকা আয় করবেন , যখন সেটা উঠাতে যাবেন দেখবেন তারা বলছে আবেদনে এপ্লিকেশন করতে অথবা  বলবে আপনার আই ডি ভেরিফায়েড না। অনেক চেষ্টা, এখানে ওখানে দৌড়নো সব বৃথা। বর্তমানে যারা বড় বড় ফ্রীল্যানসার তাদের প্রায় সকলেই কিন্তু অনলাইনের প্রথম ইনকাম টা করেছিলো এরকমই কনো পিটিসি সাইট থেকেই। একটু কষ্ট করে লেগে থাকুন দখবেন সফল আপনি হবেনই। একটি কথা আছে "আল্লহ্ শুধু মাত্র তাদেরকেই সাহাজ্য করে যারা পরিশ্রমী"

 বিসস্ত PTC সাইট খুজে পেলে সাথে সাথে আপডেট দেয়া হবে। আগে আমরা নিজেরা কাজ করে পেমেন্ট পেলে এবং বিসস্ততা খুঁজে পেলে তারপর আপনাদের জানাই যাতে আপনারা প্রতারিত না হন। কনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন । আমাদের টিম ব্যাস্ত থাকলে আপনার উত্তর পেতে ২-১ দেরি হতে পারে নিরাশ হবেননা সাথেই থাকুন ............................ধন্যবাদ

TRAFFIC-MONSOON সাইট থেকে সহজে টাকা আয় করার পদ্ধতি



0 comments:

Post a Comment