Most Popular

Friday

TRAFFIC-MONSOON সাইট থেকে সহজে টাকা আয় করার পদ্ধতি

TRAFFIC-MONSOON এ কাজ করার বিস্তারিত:


Traffic monsoon এমন একটি সাইট যেখান থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন। তাছাড়া সাইট টি 100% Trusted

What is Traffic Monsoon? (ট্রাফিক মনসুন কি )? : ট্রাফিক মনসুন একটি পিটিসি + ট্রাফিক এক্সচেঞ্জ + রাজস্ব শেয়ারিং সাইট। এই সাইট থেকে মুহূর্তে আপনার আয় কৃত টাকা উত্তোলন করতে পারবেন। Traffic monsoon সাইটের বিশেষ একটি সুবিধা হল বিনামূল্যে সদস্য হয়ে প্রতিদিন 5 থেকে 10 মিনিট বা এর অধিক সময় দিয়ে 10-20 টি বিজ্ঞাপনে ক্লিক করে $0.30 উপার্জন করতে পারবেন।

 কাজ এর পদ্ধতি:  আপনি ৩ টি ভিন্ন পদ্ধতি তে এখানে কাজ করতে পারেন (১). ক্লিক করে এবং ট্রাফিক এক্সচেঞ্জ থেকে। (২). রেভিনিউ শেয়ারিং করে। (৩). 100% রেফারেল কমিশন।



     style="display:inline-block;width:728px;height:90px"
     data-ad-client="ca-pub-5547337642108082"
     data-ad-slot="6801337459">





১। ক্লিক করে আয়ঃ যারা ট্রাফিক মনসুন -এ বিনামূল্যে কাজ করতে চান এটি তাদের জন্য সবচেয়ে ভাল প্রদ্ধতি, প্রতিদিন 10 থেকে 30 টি বিজ্ঞাপনে ক্লিক করুন। প্রতিটি বিজ্ঞাপনের মূল্য $ 0.01 থেকে $ 0.02। ২০-৩০ মিনিট সময় দিতে হবে আপনাকে, যা 20/25টি বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.50পর্যন্ত উপার্জন করতে পারেন।

২। রেভিনিউ শেয়ারিংঃ এই প্রোগ্রাম টি তে টাকা বিনিয়োগ করার মাধ্যমে Traffic monsoon থেকে আয় করা যায়। এ পদ্ধতিতে কাজ করার জন্য, আপনাকে সর্বনিম্ন $50 খরচ করে একটি “Ad pack” কিনতে হবে। যেখানে আপনি পাচ্ছেন 1,000 বিজ্ঞাপন ক্রেডিট প্লাস এবং 20 নিশ্চিত ব্যানার ক্লিক। কিন্তু এখানে রেভিনিউ শেয়ারিং এর পদ্ধতি টি বিস্তারিত আলোচনা করবো না। আপনারা এই সম্পর্কে জানতে চাইলে কমেন্ট বক্স এ লিখুন।

৩। 100% রেফারেল কমিশনঃ  এই প্রোগ্রাম এর মাধ্যমে রেফারেল এর ক্লিক থেকে 100% কমিশন পাওয়া যাবে। বিনামূল্যে সদস্য হয়ে আপনি ট্রাফিক মনসুন এর বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.10- $0.50 আয় করতে পারেন। এছাড়াও আপনার রেফারেলের বিজ্ঞাপন লিঙ্ক এর ক্লিক থেকে $0.10 পাবেন। সুতরাং, একজন রেফারেল থাকলে আপনার দৈনিক আয় হবে সর্বনিম্ন $0.20। এ ভাবে 10 রেফারেল থেকে $2। আর আপনার রেফারেল এর কেনা কাটায় আপনি পাবেন 10%। উদাহরণস্বরূপ, আপনার এক রেফারেল যদি $50 দিয়ে একটি Ad pack ক্রয় করে তাহলে মূহূ্র্তে আপনার অ্যাকাউন্টে  $5 যোগ হবে। আর 10 জন রেফারেল এর Ad pack থেকে আপনার আয় হচ্ছে $50। প্রায় 4000 টাকার কাছাকাছি। ** রেফারেলের মাধ্যমে আপনার আয় বৃদ্ধি করতে পারেন এবং অনেক টাকা উপার্জন করতে পারেন।

পেমেন্ট সিস্টেমঃ traffic monsoon,অনলাইন ব্যাংক  PayPal, Payza ও Solid Trust Pay ইত্যাদির মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে এবং Payza বাংলাদেশে খুব সহজ।সঠিক নিয়মে কাজ করলে আপনি প্রথম দিন থেকেই ভাল আয় করতে পারবেন।

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ
একটি কম্পিউটার অথবা ল্যাপটপ।
একটি ইমেইল একাউন্ট।
ইন্টারনেট কানেকশন।
Payza অথবা  PayPal  একাউন্ট।





এবার কাজ শুরু করা যাকঃ

প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টার করতে নিচের  লিঙ্ক এ ক্লিক করুন।

রেজিস্টার লিঙ্ক :  http://trafficmonsoon. com/register
এবার Create Account/Signup-এ ক্লিক করে নিচের তথ্য গুলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্ট তৈরি করে নিন।

First Name : or Last Name : এখানে আপনার নাম এবংটাইটেল।

Phone: এখানে আপনার মোবাইল নম্বর।

Email Address :  এখানে আপনার ইমেইল ঠিকানা দিন। এই মেইল একাউন্ট এ আপনার ট্রাফিক মনসুন একাউন্টের সকল তথ্য দেওযা হবে।

Retype E-mail: ইমেইল ঠিকানা টি পুনরায় লিখুন।

Enter Username:  এখানে একটি ব্যাবহারকারী নাম নির্বাচন করুন। Username এ কোনো স্পেইস দেয়া যাবেনা এবং ইউজার নেইম হবে ইউনিক।

Setup a Withdraw Code: or Retype Code: এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন। ডলার ক্যাশ-আউট করার সময় এই পিন এর প্রয়োজন হবে।

Define Password (Letters and Numbers): or Retype Password: এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন।

Payment Information:  এখানে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিডট্রাস্ট পে একাউন্ট থাকে তাহলে তার ইমেল ঠিকানা দিয়ে দিন।

এবার “I understand and fully agree to Traffic Monsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable” মার্ক করে  CAPTCHA পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।


একটি সাধারন সমস্যা হতে পারে, সাইট আপনাকে বলতে পারে আপনার আইপি দিয়ে ইতিমধ্যে একটি একাউন্ট খোলা হয়েছে। এ ধরনের সমস্যা হলে মডেমটি ডিসকানেক্ট করে আবার কানেক্ট করুন। পিসি রির্স্টার্ট করুন পুনরায় চেষ্টা করুন। যদি এবারও না হয় তাহলে এভাবে দুই তিনবার চেষ্টা করার পরই একাউন্ট সফলভাবে তৈরি হবে। আমাদের দেশে ইন্টারনেট সংযোগ দাতা প্রতিষ্ঠান গুলো শেয়ারিং আই পি ব্যাবহার করে বলেই এ সমস্যা হয়। যতক্ষন পর্যন্ত IP Address সমস্যা করবে, ততক্ষন নেট কানেকশন ডিস্কানেট করে আবার কানেক্ট করুন। সব কিছু ঠিকঠাক থাকলে একাউন্ট অবশ্যই তৈরি হবে।

এবার আপনার একাউন্ট টি ভেরিফাই করতে আপনার মেইল চেক করুন। Traffic monsoon থেকে আপনাকে একটি মেইল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি এক্টিভিশন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে “Active!” এ ক্লিক করে আপনার একাউন্ট টি একটিভ করুন। “Active” এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগিন হবে। যদি Back to Dashboard লেখা থাকে তাহলে এটিতে ক্লিক করুন। এবার “Edit Profile”-এগিয়ে আপনার Profile কম্পিলিট করুন। এবার লগ আউট করে আবার লগিং করুন। নিচের ছবির স্থানে ক্লিক করুন। ২৪ ঘন্টায় সর্বনিম্ন 10 টি এড দেখতে হবে।  * আপনার রেফারেল লিঙ্কটি সংগ্রহ করুন।



সব এড সময় মতো দেখাঃ
একাউন্ট তৈরির পর আপনার কাজ হল প্র্রতিদিন নিয়মিত এড দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হতে পারে। যদি হয় আগের নিয়মে মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন। লগিন করার পর উপরের চিত্র অনুযায়ী লাল চিহ্নিত স্থানে ক্লিক করুন। এবার আপনি অন্য একটি পেজ দেখতে ( চিত্র-১) পাবেন এড দেখার সময় অন্য কাজ করা থেকে বিরত থাকুন। এবার চিত্র ১,২,৩ অনুসারে ক্লিক করুন এভাবে প্রতিদিন ১০ টি এড দেখার পর ৩ নং চিত্র অনুযায়ী  Cash Link লেখা দেখতে পাবেন। এবার Cash Link লেখায় ক্লিক করুন এবং এখানে Claim এ ক্লিক করার সাথে সাথে আপনি একটি Loading bar দেখতে পাবেন।  Loading সম্পন্ন হবার পর একটি Capcha Entry আসবে। উক্ত Capcha পূরণ করে Credit Click বাটন এ ক্লিক করুন। এরপর Your click has been credited লেখাটি আসলে Back to account বাটন এ ক্লিক করে আপনার বাকি এডগুলো ও একই নিয়মে সম্পন্ন করুন।

চিত্র-১
চিত্র-2
চিত্র-৩

রেফারেল বানানোঃ
এই সাইটের একটি ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-৫০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-৫০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ৫০ + ৫০ = ১ডলার= ৭৫ টাকা।
এখন আপনি যত বেশি রেফারেল করবেন আপনি তত বেশি টাকা আয় করতে পারবেন এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে,
যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, 50 × 20= 10 ডলার + আপনার আয় 5০ সেন্ট মোট 10ডলার 5০ সেন্ট আপনি এভাবে যত বেশি রেফারেল করবেন আপনার আয় ও তত বেশি হবে।

মনে রাখুনঃ

১. প্রতিদিন Start Surfing থেকে ১০ টা করে দেখতে হবে (বেশী দেখলে ও ক্ষতি নেই)।Cash লিঙ্ক এর এড পেতে। লগিন করার পরই Start Surfing বাটন দেখতে পাবেন। ক্লিক করার পর ২০ সেকেন্ড Loading নিবে। Loading
নেওয়ার পর ৫টা চিনহ আসবে, আসলে যে চিত্র দুটি একই রকম  যে কোন একটাতে ক্লিক করুন ( চিত্র-১) এবার next দিন।এভাবে মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এর নিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। Start Surfing না করলে আপনি রেফারেল ইনকাম পাবেন না।


কিভাবে আপনি $100 আয় করবেনঃ

Traffic Monsoon দিচ্ছে 100% রেফারেল ইনকাম ।

আগেই বলেছি  আপনার যদি ১০ জন রেফারেল থাকে তাহলে আপনি পাবেন 0.10$ + আপনার 0.10$ = মোট $1 প্রতিদিন
এখন আপনার যদি ৯৯ জন রেফারেল থাকে তাহলে আপনি পাবেন 9.90$ + আপনার ০.10$ = মোট $10 প্রতিদিন
এখন আপনার যদি ৯৯৯ জন রেফারেল থাকে তাহলে আপনি পাবেন 99.90$ + আপনার 0.10$ = মোট $100 প্রতিদিন প্রায় ৮০০০ টাকা

5. ডলার ক্যাশ আউট করাঃ
আপনার একাউন্টে  ২ ডলারের বেশি জমা হবে তখন আপনি সাথে সাথে ক্যাশ আউট করতে পারবেন। এই সাইট কেস আউট করার সাথে সাথে ডলার টান্সফার করে দেয়। Payza  থেকে বাংলাদেশের যে কোন ব্যাংক একাউন্টে আপনার টাকা তুলতে পারবেন।

যদি ধৈর্য ধরে কাজ করে যেতে পারেন সফলতা ধরা দেবেই তা সুনিশ্চিত। ধাপে ধাপে কাজ করে যেতে পারলে শীঘ্রই আপনিও বাসায় বসেই অনলাইনে টাকা আয় করতে পারবেন।

যে কোনো সমস্যা হলে কমেন্ট বক্স এ লিখুন আমরা অবশ্যই আপনাকে সহায়তা করবো। ধন্যবাদ

রেজিস্টার লিঙ্কঃ trafficmonsoon.com

**আপনি যদি এখানে কাজ করতে চান আমাদের জানান। আমাদের সাথে থাকুন, আমরা আপনাকে কাজের ব্যাপারে সব রকম সহায়তা করবো।


5 comments:

  1. আমি মোঃ রায়হান একজন ছাত্র। আমি বিগত ২-৩ বছর থেকে অনলাইন এ টাকা আয় করার চেষ্টা করে যাচ্ছিলাম কিন্তু সফল হতে পারিনি। আপনাদের এই পোষ্ট অনুযায়ী ট্রাফিক মনসুন এ কাজ করে তিন চার দিনে $১.৫০ আয় করার পর ক্যাশ লিঙ্ক এ ক্লিক করার পর একটা লেখা আসে( To see cashlinks you need to verify your account.)আমি বুঝতে পারছিনা এখন কিভাবে কাজ করবো?

    ReplyDelete
    Replies
    1. এটি খুব সাধারন একটা বিষয় আপনি আপনার জাতীয় পরিচয় পত্র অথবা আপনার অন্য যে কোন পরিচয় পত্র স্কেনিং করে সাইটে দিয়ে দিন। ৫-৬ দিনের মাঝে আপনার একাউন্ট এপ্রুভ হয়ে যাবে। কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ।

      Delete
  2. ইচ্ছে থাকা সর্তেও এ কম্পানির সম্পর্কে ইনফরমেশন ও গাইড লাইন/ আপার লাইন যাকে বলে।
    দুইটা প্রশ্নের উত্তর বিস্তারিত যদি যানাতেন।

    ১. (আপনার লেখা) সর্বনিম্ন $50 খরচ করে একটি “Ad pack” কিনতে হবে। যেখানে আপনি পাচ্ছেন 1,000 বিজ্ঞাপন ক্রেডিট প্লাস এবং 20 নিশ্চিত ব্যানার ক্লিক।

    প্রশ্ন ১.সর্বনিম্ন বলতে (সর্বউচ্চ+ কতটা ক্রয় সম্ভব)? অর্থে দিয়ে $৫০ add pack কিনে ( বিজ্ঞাপন+ব্যনার ক্লিক) বলতে এখানে কি,ততটুক কাজ ও সময় বা দিন, বিস্তারিত জানতে চাই।

    ২. ( আপনার লেখা) কিন্তু এখানে রেভিনিউ শেয়ারিং এর পদ্ধতি।
    প্রশ্ন- যদি যনাতে চান, এখানে লিখতে না অামার fb/mail দিতে পারি।
    অমার মতামত:
    সিদ্ধন্ত নিয়ে কাজে নামার অাগে সকল ইনফরমেশন সম্পর্কে ধারনা+ উক্ত কাজে মোটামুটি অভিজ্ঞাতা আছে কাজ করতে এমন কাউকে রেফার প্ছন্দ করা + $ যোগান সহ যে কাজগুলো সম্ভাবত জানা আছে, ভাল ইনকাম/ পরিকল্পিত ভাবে অাগানের নির্দেশনা প্রদান করা, তাহলে আমরা কাজে নামার পাশাপশি, অনাকাঙ্ক্ষিত ভুলগুলো এরিয়ে, দ্বিগুন গতিময় পথ পাবো,
    আশাকরি উত্তর দিবেন, আপনার অধিনে কাজ করতে পারবো, যদি কম্পনিতে কাজ করি,
    আমানার সাথে যোগাযোগব্যবস্থার একটা মাধ্যম দিলে উপ্রকৃত হব।
    ভাল থাকবেন।

    ReplyDelete
    Replies
    1. ভাই কিছু মনে করবেননা পোষ্ট টি যখন লেখা হয়েছিলো তখন TRAFFIC-MONSOON থেকে ভালো আয় করা যেতো কিন্তু বর্তমান অবস্থা টা একটু অন্যরকম। বাংলাদেশে TRAFFIC-MONSOON এখন এড দেয়না বললেই চলে। এজন্য অবশ্য আমরা বাঙালী রা কিছুটা দায়ী অবৈধ ভাবে রেফারেল তৈরি করে বেশী আয়ের লোভ, পক্সি ব্যাবহার করে একই ব্যাক্তির একাধিক একাউন্ট আর এসব কারনে আমরা নিজেরাই নিজেদের সুযোগ গুলো নষ্ট করেছি। হতাশ হবেননা হয়তো এড বাড়বে আপনি ইচ্ছে করলে অনন্য সাইট গুলো থেকে আয় করতে পারেন কয়েক টি সাইটে একসাথে কাজ করলে ভালো আয় হবে আমি আমার রেফারেল এ আপনাকে কাজ করতে বলবোনা আপনি ডাইরেক্ট কাজ করুন। সল্প অভিজ্ঞতায় কাজ করার মত কিছু সাইট
      http://microworkers.com/
      revenuesharefive.com/
      http://adsdivision.com
      http://trafficuup.com/

      Delete
    2. রেভিনিউ শেয়ারিং হচ্ছে আপনি কিছু সাইট ভিজিট করবেন প্রতিদিন মিনিমাম ১০ টা বিনিময়ে আপনার সাইটের বিজ্ঞাপন দেবেন যা অন্যরা ভিজিট করবে

      Delete