Most Popular

Tuesday

অনলাইন এ টাকা আয় এর সবচেয়ে সহজ পদ্ধতি ফাইল আপলোড।(Ziddu)

নলাইন এ টাকা আয় করা সহজ নয়, এটা অনেক কঠিন একটি বিষয়।ইন্টারনেট থেকে আয় করতে চাইলে প্রথমে আপনাকে জানতে হবে কাজের ক্ষেত্র সম্পর্কে। ইন্টারনেটে রয়েছে অসংখ্য কাজ ও কাজের জায়গা। তাই আপনাকে সিধান্ত নিতে হবে আপনি কোন কাজটি করবেন এবং কোথায় করবেন।


আপনি পি টি সি সাইট থেকে অনেক টাকা আয় করতে পারবেন এটা ঠিক।কিন্তু  তার জন্য আপনাকে অনেক দিন ধৈর্য সহকারে কাজ করে যেতে হবে+প্রচুর সময় ব্যায় করতে হবে। ধৈর্য+সময় = সাফল্য এটা আমরা সবাই জানি।



তবে আমি যে বিষয় টা আলোচনা করবো এটা অনেক সহজ একটি বিষয়। এর মাধ্যমে আপনি সহজেই অনেক টাকা আয় করতে পারবেন। তবে এর পাশাপাশি অবশ্যই ভালো মানের কাজ শিখুন। ফাইল আপলোড করে অনলাইন এ আয় করার অনেক সাইট আছে কিন্তু সবগুলো আমাদের দেশের জন্য প্রযোজ্য না। করন কোনটা হয়তো ডাউন-লোড সাপোর্ট করেনা আবার কোনটার পেমেন্ট উঠানো নিয়ে রয়েছে ঝামেলা। আমাদের এই সাইটের টিম সব সময় আপনাকে এমন সব সাইট সম্পর্কে বলে যা 100% পরীক্ষিত এবং বিশ্বস্ত।


কিভাবে আয় হয়:

একটা প্রশ্ন থেকে যায় আপনি ফাইল আপলোড করবেন কিন্তু এর জন্য  সাইট  আপনাকে কেন টাকা দেবে, তারা আপনাকে এমনিতে  টাকা দেবে না। অবশ্যই আপনাকে তাদের জন্য কিছু কাজ করতে হবে আর কাজটা হলও,আপনি যে ফাইলটি আপলোড করলেন সেটি অন্যদের দিয়ে ডাউন-লোড করাতে হবে। এখান থেকে আপনি প্রতি ডাউন-লোডে টাকা পাবেন। এর জন্য আপনি আপনার বন্ধুদের আমন্ত্রণ করতে পারেন,ফেসবুক বা অন্য কোন সাইটে ফাইলটি শেয়ারিং করে। ফাইল যত বেশি ডাউন-লোড হবে আপনার আয় তত বেশি বৃদ্ধি পাবে ।





এবার চলুন শুরু করি:

এখানে ক্লিক করে প্রথমে রেজিস্ট্রেশন করে নিন। আপনার আই-ডি পাসওয়ার্ড সযন্তে রাখুন। এবার নিচের ছবির মত আপলোড অংশে ক্লিক করে ফাইল ( সফটওয়্যার,অডিও,ভিডিও) আপলোড করুন।
  

আপলোডিং হয়ে গেলে আপনি ফাইল টির ডাউন-লোড লিঙ্ক দেখতে পাবেন। লিঙ্ক টি কপি করে যত বেশি পারেন শেয়ার করুন। ছড়িয়ে দিন বিভিন্ন সোসিয়াল সাইট এ। আপনার কাজ শেষ এবার ফাইল টি যত বেশি ডাউন-লোড হবে আপনার আয় ততই বাড়বে। ১০০০ বার ডাউন লোড হলেই আপনি পাচ্ছেন ৪০ ডলার + বোনাস+রেফারেল আয়+আপনি এই সাইটে ছোট ছোট অনলাইন গেম খেলে যা উপার্জন করলেন সব মিলিয়ে আপনার আয় ১০০ ডলার এর কাছাকাছি হয়ে যাবে। যা বাংলাদেশী টাকায় প্রায় ৮০০০ টাকা। আপনি যদি অন্য কাজের পাশাপাশি ৭০০০-৮০০০ টাকা মাসিক বাড়তি আয় করেন তবে মনে হয়না ব্যাপার টা খুব খারাপ হবে। আপনি ১০০% নিশ্চিন্ত থাকুন ঠিক ভাবে কাজ করলে আপনার হাতে টাকা আসবেই। আপনাদের সাফল্য কামনা করছি। কনও প্রশ্ন থাকলে কমেন্ট বক্স-এ করুন। ধন্যবাদ








2 comments:

  1. ড্রপবক্স, আপলোড,কো এগুলাতে কি আরন করা যায়?

    ReplyDelete
  2. ড্রপবক্স আয় করা যায় না। তবে এটা অনেকেই ব্যাবহার করে তার কারন ড্রপ-বক্স এর সাহায্যে কোন ঝামেলা ছাড়াই ফাইল দ্রুত আপলোড এবং শেয়ার করার সুবিধা পাওয়া যায়, যা অন্য কোন সাইট এ সম্ভব না, ফাইল ডাউনলোডের ক্ষেত্রে মিডিয়া ফায়ারের মত বিরক্তিকর বিজ্ঞাপন ও ক্যাপচা নেই।
    বেশির ভাগ ফাইল শেয়ারিং সাইটে নিদিষ্ট সময় পর অটোম্যাটিক্যালি ডকুমেন্ট ডিলিট হয়ে যায়। কিন্তু ড্রপ-বক্সে ফাইল ডিলিট বা নষ্ট হবে না।
    অন্যান্য শেয়ারিং সাইটে আপলোডের ক্ষেত্রে আপনাকে লিমিট বেঁধে দেবে, কিন্তু ড্রপ-বক্সে আপলোড করা ফাইলে কোন লিমিটেশন নাই।

    ReplyDelete