Most Popular

Saturday

সহজে অনলাইন ইনকাম বা আয় এর তথ্য সমৃদ্ধ বাংলা ই-বুক সমূহ

টাকা উপার্জন করার জন্য মানুষ কত কিছুই না করে! কেউ করে চাকরি,কেউ ব্যাবসা। ঠিক এমনই একটি অর্থনৈতিক কর্মকাণ্ড হচ্ছে অনলাইন ইনকাম। অনলাইন ইনকাম মানে হচ্ছে ইন্টারনেট থেকে বা অনলাইন থেকে অর্থ আয় করার ব্যবস্থা । তথ্য প্রযুক্তির এই যুগে অনলাইন এ আয় খুবই আলোচিত একটি বিষয় । প্রাই সবাই নতুন কম্পিউটার কেনার ও ইন্টারনেট সংযোগ নেওয়ার পর পরই চিন্তা করে কিভাবে  অনলাইন থেকে আয় করা যায় । সেজন্য বিভিন্ন সময় বিভিন্ন জন থেকে পরামর্শ  নেন।শুনে ব্যাপারটা খুব সহজ মনে হয়, হলেও কর্ম ক্ষেত্রে বুঝা যায় কি পরিমাণ কষ্ট ও বিরিক্তিকর। এই কষ্ট ও বিরক্তি যারা ধর্য সহকারে সহ্য করে কাজ করেছে তারাই এই পথে সফল হয়েছে । অনলাইনে অর্থ উপার্জন নির্ভর করে আপনার কঠিন মনোবল অর্থাৎ লেগে থাকা উপর।


     style="display:inline-block;width:728px;height:90px"
     data-ad-client="ca-pub-5547337642108082"
     data-ad-slot="1587675853">



আমারা শুধু ভালো মানের একটা চাকরির জন্য জীবনের ২৫ টি বছর পরিশ্যম করে যাই। তারপরও হয়তো আমার আমাদের আশানুরূপ ফল পাই না।
অথচ অনলাইন এ আয় করার ক্ষেত্রে আমরা এক মাস ও কষ্ট করতে রাজি না।খুব খারাপ লাগে যখন দেখি, কেউ অনলাইনে আয় এর সম্পর্কে কোন লেখায় বাজে মন্তব্য করেছে।

এই বই গুলো পড়লে আপনি বুঝতে পারবেন, অনলাইন এ আয় করতে হলে আপনাকে কি করতে হবে। বই কখনো ফেলনা নয় কোন না কোন সময় কাজে লাগবেই। তাই সংগ্রহে রেখে দিন কখন কার কাজে লেগে যাবে বলা যায় ন। 
যারা অনালাইনে আয় এর  সম্পর্কে জানতে শিখতে চাচ্ছেন তাদের জন্য এই সব বাংলা বইগুলোই খুবই প্রয়োজনীয়। বইগুলোতে সব কিছু ছবি ও প্রয়োজনীয় উদাহরণ সহকারে দেয়া আছে ইউনিকোড ফরম্যাটে করা  যা  mobile ও computer এ খুব সুন্দর ও সহজ ভাবে  পড়তে পারবেন।

  1. ঘরে বসে টাকা আয় 
  2. পি টি সি সাইট থেকে প্রতিদিন ডলার উপার্জন পদ্ধতি
  3.  অনলাইন আরনিং বাংলা ই-বুক ( ৪ খন্ড একত্রে)

এই বইগুলো যদি আপনার ভাল লাগে তাহলে দয়া করে পোস্টের নিচের লাইক বা শেয়ার অপশনের মাধ্যমে আপনার ফেসবুকে ওয়ালে শেয়ার করবেন, এই সামান্য লাইক বই গুলো কে সাধারন মানুষের কাছে পোঁছে দিতে সহায়তা করবে !  ধন্যবাদ



0 comments:

Post a Comment